বিজয় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হলো বর্ণাঢ্য আয়োজনে

single-news-image

ঢাকা ডন ডেস্ক: বাংলাদেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল বিজয় টিভি সপ্তম বর্ষে পদার্পণ করেছে। এই  উপলক্ষে শুক্রবার  (৩১ মে) রাতে রাজধানির বাংলামোটর সংলগ্ন রূপায়ণ টাওয়ারের ওয়াটারফল কনভেনশন হলে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে  যাত্রা শুরু হয় বিজয় টিভির। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের কিছু সময় পর বিজয় টিভির নতুন লোগো উন্মোচন করেন চ্যানেলটির নির্বাহী পরিচালক নায়লা বারী। এইসময় উপস্থিত ছিলেন বিজয় টিভি চ্যানেলের উপদেষ্টা সূফী ফারক। এরপর আমন্ত্রিত অতিথিদের নিয়ে কেক কাটেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক নায়লা বারী।


বিজয় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল

অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, বিজয় টিভির উপদেষ্টা সূফী ফারুক, এটিএন বাংলার বার্তা প্রধান জ. ই. মামুন, নায়ক অমিত হাসান, ওমর সানি সহ চলচ্চিত্র, গণমাধ্যম ও সাংস্কৃতিক জগতের বিশিষ্টজনেরা।

শুভেচ্ছা বক্তব্যে নায়লা বারী বলেন, মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে এগিয়ে যাচ্ছে বিজয় টিভি। একুশ শতকের মানুষের রুচি ও মননের বিষয়টি করোটিতে গেঁথে অনুষ্ঠান ও সংবাদ পরিবেশনের প্রচেষ্টা অব্যাহত রেখেছেন তারা। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য সবাইকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান তিনি।