বরগুনায় সড়ক দুর্ঘটনায় আহত ৪০

single-news-image

জেলার আমতলী উপজেলার ঘটখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশের নিচু মাঠে শনিবার সকাল সাড়ে ৭টায় সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী গাড়ি উল্টে ৪০ যাত্রী আহত হয়েছেন।
আহতরা হলেন, লিটন (৩৫), মশিউর (২১), মামুন (৪৫), রিপন (৪০), আমেনা বেগম (৬০), জবেদ আলী (৫০), নাহিদ (৭), নাজমা (৩৫), জান্নাতি (৩), মস্তফা মুসুল্লী (৪০), লাভলী (৩০), জাহানারা (৪৫), সাইদুল (৪৫), তাসমিয়া (৩), হোসনেয়ারা ( ৩৫), আসমা (১৬), ইউছুফ (৬) সহ ৪০জন। এদের মধ্যে সাইদুল (৪৫), নাহিদ (৭), জোবেদ আলী (৫০), মামুন (৪৫), আমেনা (৬০), হোসনেয়ারা (৩৫), এর অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঢাকা থেকে কলাপাড়াগামী সাকুরা পরিবহনের বাসটি ঘটখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কের স্পিড ব্রেকার অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে যায়। আমতলী ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শাহাদাৎ হোসেন জানান, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। গুরুতর আহতদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আমতলী থানার অফিসার ইনচার্জ মো. আলাউদ্দিন মিলন জানান, গাড়িটিকে আটক করা হয়েছে । চালক  ও হেলপার পলাতক রয়েছে। (সূত্র: বাসস)