দলিতদের পাশে থাকবেন পাংশা উপজেলা চেয়ারম্যান

single-news-image

(আপলোড: ০০:১৫, জুলাই ২৬, ২০১৮)

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদের সঙ্গে তার কার্যালয়ে বুধবার মতবিনিময় করেছেন দলিত-পঞ্চায়েত ফোরামের নেতারা।

দলিত নেতারা তাদের সন্তানদের লেখাপড়াসহ সরকারি সুযোগ-সুবিধা প্রাপ্তির ক্ষেত্রে উপজেলা চেয়ারম্যানের হস্তক্ষেপ কামনা করেন। অধ্যাপক ফরিদ হাসান ওদুদ তাদেরকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। বলেন- তার লক্ষ্য উপজেলার প্রতিটি মানুষের সমান অধিকার নিশ্চিত করা। কে কোন জাত ও সম্প্রদায়ের মানুষ, তা বিবেচ্য বিষয় নয়। সবাইকে মানুষ হিসেবে দেখতে হবে।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সমন্বিত প্রমিলা মুক্তি প্রচেষ্টার পরিচালক মো. মোকাররম হোসেন, বাংলাদেশ দলিত এন্ড মাইনরিটি সুরক্ষা মিডিয়া ডিফেন্ডার ফোরামের সাধারণ সম্পাদক সাংবাদিক সোহেল রানা, রাজবাড়ী জেলা দলিত-পঞ্চায়েত ফোরামের সভাপতি পলাশ চন্দ্র দাস, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, মহিলা সম্পাদক ভক্তি রানী দাস, সহ-সাংগঠনিক সম্পাদক মহিলা স্বপ্না রানী দাস, প্রচার সম্পাদক শ্যাম কুমার দাস ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ।

উপজেলা সমাজসেবা কার্যালয়ের ফিল্ড সুপার ভাইজার আ. সালাম ও সমবায় অফিসের পরিদর্শক সুব্রত কুমারের সঙ্গেও তারা মতবিনিময় করেন।