সানফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্সের মৃত্যুদাবির চেক হস্তান্তর

single-news-image

(আপলোড: ২৩:৪৭, জুলাই ২১, ২০১৮)
সোহেল রানা, লক্ষ্মীপুর:

সানফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্স কোম্পানির গ্রাহক লোকমান হোসেনের মৃত্যুজনিত দাবির চেক হস্তান্তর করা হয়েছে। শনিবার পল্লী বিদ্যুৎ সমিতির মাধ্যমে করা এই বীমাগ্রাহকের স্ত্রী মোসাম্মৎ আমিনা খাতুনের হাতে মৃত্যুদাবির ৪ লাখ ৫০ হাজার টাকার চেক তুলে দেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা শামসুল আলম।

গত বছরের ১৯ অক্টোবর সানফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্স লিমিটেড লক্ষ্মীপুর শাখায় পল্লী বিদ্যুৎ সমিতির একটি গ্রুপ বীমা করা হয়। ওই বীমার ৪৬ নম্বর গ্রাহক নিরাপত্তা প্রহরী মো. লোকমান হোসেন চলতি বছরের ৫ ফেব্রুয়ারি মারা যান। বাংলাদেশের বীমা আইন অনুযায়ী তার স্ত্রীর হাতে মৃত্যুদাবির চেক তুলে দেয়া হয়।

লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির সম্মেলন কক্ষে অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন- পল্লী বিদ্যুতের ডিজিএম খান মোহাম্মদ বোরহান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রীর প্রেস সচিব জাকির হোসেন ভূঁইয়া আজাদ, পল্লী বিদ্যুতের এজিএম মো. এমায়েত হোসেন, রিয়াদ কাইয়ুম, নারী নেত্রী পারভিন হালিম, সাবরিনা আক্তার।

প্রধান অতিথি কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা শামসুল আলম বলেন- ‘আমরা সবসময় গ্রাহকের অধিকার এবং ন্যায্য পাওনাকে প্রাধান্য দিয়ে আসছি। আমাদের সুনাম আজ সারা দেশে। কোম্পানির সুনাম অক্ষুণ্ন রাখতে সবাইকে সততার সাথে কাজ করতে হবে’।