আসুন বিভেদ ভুলে এক হয়ে কাজ করি: শামছুল ইসলাম

single-news-image

(আপলোড: ১৪:৫০, জুলাই ১৬, ২০১৮)

সোহেল রানা, লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শামছুল ইসলাম পাটোয়ারী বলেছেন- রাজনীতির মাঠে নেতৃত্বের প্রতিযোগিতাকে প্রতিহিংসায় পরিণত না করে, ঐক্যের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির এই সদস্য বলেন- ‘সারা দেশে যে উন্নয়ন দেখতে পাচ্ছি, সেটি আরো বেশি দেখতে পাব যদি শেখ হাসিনা আবার ক্ষমতায় আসেন। তাই আমাদের সবার লক্ষ্য হওয়া উচিত আওয়ামী লীগকে ক্ষমতায় আনা’।

ঢাকা ডনকে একান্ত সাক্ষতকারে তরুণ নেতা শামছুল ইসলাম পাটোয়ারী বলেন- ‘আজকে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় আছে আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই। বাংলাদেশ আজ উন্নতির চরম শিখরে। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই এটি সম্ভব হচ্ছে। আমরা মধ্যম আয়ের দেশে পৌঁছেছি’

কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির এই সদস্য বলেন- ‘এখানে আগে বিএনপি জোটের এমপি ছিলেন। কিন্তু তিনি কোনো উন্নয়ন করতে পারেননি। বর্তমান মহাজোট সরকার ক্ষমতায় আসার পর রাস্তা-ঘাটসহ অনেক উন্নয়ন হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে দলীয় মনোনয়ন পেলে, জননেত্রী শেখ হাসিনাকে আসনটি উপহার দেবো। সে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে কাজ করছি’।

সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের এই সন্তান আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক। তিনি জানান- স্কুল  থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন্। বশিকপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এবং পরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বাংলা বিভাগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। ১৯৯৭ থেকে ২০০৪ সাল পর্যন্ত ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ছিলেন। বর্তমানে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সদস্য।

আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে লড়তে কেন্দ্র থেকে শুরু করে তৃনমূলের নেতাকর্মীদের সাথে কাজ করছেন বলে জানান শামছুল ইসলাম পাটোয়ারী।