ছাত্রলীগ নেতা শুভ’র নেতৃত্বে প্রচারে একঝাঁক তরুণ

single-news-image

ডন রিপোর্ট:

রবিবার ছিল গাজীপুর সিটি নির্বাচনে প্রচার-প্রচারণার শেষ দিন। আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থীর পক্ষে সকাল থেকে রাত পর্যন্ত পুরো নগর চষে বেরিয়েছে কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

সকালে ৪৯ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলমের পক্ষে একদল তরুণকে প্রচার-প্রচারণা চালাতে দেখা যায়। কাছে গিয়ে জানা গেলো তাদের নেতৃত্ব দিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা শরিফুল হাসান শুভ।

বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ছাত্রলীগ সভাপতি শুভ একটানা ৪৯, ৫০ ও ৫১ নম্বর ওয়ার্ডে নৌকার পক্ষে প্রচার চালান। সবার কাছে তুলে ধরেন আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ফিরিস্তি। তরুণ এই দলটি সমৃদ্ধ ও মাদকমুক্ত সমাজ গড়তে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জাহাঙ্গীর আলমের পক্ষে ভোট চায়।

 

প্রচারের ফাঁকে-ফাঁকে কথা হয় আইন বিভাগের ছাত্র শরিফুল হাসান শুভ’র সঙ্গে। এক প্রশ্নের জবাবে স্যার এ এফ রহমান হলের এই বাসিন্দা জানান- ‘নিজ উদ্যোগেই আমি এসেছি। এই সিটির ভোট জাতীয় নির্বাচনে মনস্তাত্ত্বিক প্রভাব ফেলবে। তাই নেতাকর্মীদের নিয়ে গাজীপুর সিটিবাসীর কাছে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বপ্ন ও উন্নয়নের বার্তা পৌঁছে দিতে চাই’।

দুপুরে খাবারের বিরতি। এরপর ৩১ ও ৩২ নম্বর ওয়ার্ডে জাহাঙ্গীর আলমের প্রচারপত্র বিলি করে তরুণ এই দলটি।

২৬ জুন গাজীপুর সিটির নির্বাচন। ভোটার প্রায় ১২ লাখ। এবারই দলীয় প্রতীকে হচ্ছে এই নির্বাচন।