মালয়েশিয়ায় এমএম সুপার কাপ: শাহমাস হোল্ডিং চ্যাম্পিয়ন

single-news-image

জহিরুল ইসলাম হিরণ, কুয়ালালামপুর:

মালয়েশিয়ায় বাংলাদেশি প্রতিষ্ঠান এম এম গ্রুপ আয়োজিত ফুটবল টুর্নামেন্টে এ এম এম এক্সিলেনটকে ১-০ গোলে হারিয়ে বিজয়ী হয়েছে শাহমাস হোল্ডিং।

শুক্রবার মালয়েশিয়া সময় বিকেল ৫ টায় সেলাঙ্গর প্রদেশের সুঙ্গাইভুলুর এসএমকে বুকিত রহমান স্কুল মাঠে এ খেলা হয়।

পবিত্র ঈদুল ফিতরের দিন খেলা শুরুর কিছুক্ষণের মধ্যেই দর্শকদের উপস্থিতি বাড়তে থাকে। চারদিকে বাংলাদেশিদের আনন্দ দেখে মনে হচ্ছিল এ যেন এক টুকরো বাংলাদেশ।

মালয়েশিয়া প্রবাসী কর্মীদের আনন্দ দিতেই মূলত এ ফুটবল টুর্নামেন্ট জানালেন এম এম গ্রুপের কর্ণধার শিল্পপতি মামুন বিন আব্দুল মান্নান। ৩ মাস আগে শুরু হয় এই টুর্নামেন্ট।

এম এম গ্রুপ অব কোম্পানীর আয়োজনে এ টুর্নামেন্ট বেশ সাড়া জাগিয়েছে প্রবাসীদের মাঝে। খেলাপ্রেমী প্রবাসীরা এরকম ফুটবল টুর্নামেন্ট প্রতিবছর আয়োজনের আহবান জানান। প্রবাসীদের নিয়ে অনুষ্ঠিত এ খেলাটি তিনটি পর্বে ভাগ করা হয়েছিল। সাপ্তাহিক ছুটির দিন প্রতি রবিবারকে বেছে নিয়ে এ খেলাটি আয়োজন করা হয়েছিল।

খেলার আনুষ্ঠানিক উদ্ভোধন করেন এম এম গ্রুপ চেয়ারম্যান প্রবাসী মামুন বিন আব্দুল মান্নান এবং শাহমাস কর্পোরেশন এর ডিরেক্টর পুস্পাওয়াতি বিনতে হাজি সেলিম।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এম এম গ্রুপ এর চেয়ারম্যান মামুন বিন আব্দুল মান্নান এবং শাহমাস কর্পোরেশন এর ডিরেক্টর পুস্পাওয়াতি বিনতে হাজি সেলিম।

উপস্থি্ত ছিলেন- বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সিনিয়র সহ-সভাপতি আহমাদুল কবির, সাধারণ সম্পাদক বশির আহমেদ ফারুক, যুগ্ন-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম হিরন, সহ-সভাপতি খন্দকার মোস্তাক রয়েল, শাহাদাত হোসেন ও এম এ কাদের। খেলার ধারাভাষ্যকারে ছিলেন মো. জাফর ফিরোজ।